Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

নকল পণ্য কারখানার মালামাল জব্দ : আটক ১

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১২:০৯ এএম

চাঁদপুর শহরের নিউ ট্রাকরোড মস্তানবাড়ি এলাকায় কোস্টগার্ড টহল সদস্যরা অভিযান চালিয়ে অভিজাত ব্র্যান্ডের নকল পন্য তৈরি কারখানর সন্ধান, বিপুল পরিমান পলিথিনসহ মালামাল জব্দ ও ১জনকে আটক করেছে। গতকাল শুক্রবার দুপুর ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ অভিযান পরিচালনা করেন।

কোস্টগার্ড সদস্যরা জানান, দীর্ঘদিন ওই মোস্তানবাড়ি সংলগ্ন মনসুর মোস্তানের বাড়িতে ভাড়াটিয়া জনৈক মোতালেব অভিজাত ব্র্যান্ডের চা-পাতার প্যাকেট, গ্যাঞ্জির লেবেল লাগিয়ে বাজারজাত করতেন। অভিযানকালে ওই বাসার একটি গোডাউন থেকে ৭৫ বস্তা চা-পাতা ও পলিথিন, দুই বস্তা সাদা গেঞ্জি জব্দ করেন। একই সময় ওই গোডাউন থেকে দু’টি ওজন মাপার যন্ত্র, ১টি প্যাকেজিং মেশিন, মেয়াদ উর্ত্তীনের সীল মেশিন জব্দ করা হয়।
চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) আব্দুল্লাহ আল মাহমুদ জামান জানিয়েছেন, নকল পন্য কারখানার মালিক মোতালেব অভিযানের টের পেয়ে পরিববারের সদস্যদের নিয়ে পালিয়ে যায়। পরে ওই বাড়ির মালিকের বোন মাকছুদাকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়। বিষয়টি তদন্ত করে আইন ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ