Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মাধবদী থানা পুলিশের হাতে আটকের পর নিখোঁজ

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১২:১০ এএম

খেলার মাঠ থেকে বিনা ওয়ারেন্টে আটক করে নিয়ে যাবার সপ্তাহকাল পরও ইয়াকুবের সন্ধান পাচ্ছ না তার স্ত্রী পুত্র-কন্যা ও স্বজনরা। মাধবদী থানা পুলিশ আটককৃত ইয়াকুবকে গ্রেফতারও দেখাচ্ছে না, কোর্টে চালানও দিচ্ছে না। ইয়াকুবের অসুস্থ স্ত্রী মাধবী থানায় যোগাযোগ করেও কোন সদোত্তর পাচ্ছে না। এই অবস্থায় স্ত্রী হাসিনা বেগম গত বৃহস্পতিবার পুলিশের আইজিপির নিকট এক আবেদনে বলেছেন, তার স্বামীর বিরুদ্ধে কোনো অপরাধের অভিযোগ থেকে থাকলে তাকে কোর্টে সোপর্দকরুন, বা তাকে তার স্ত্রী পুত্র সন্তানদের কাছে ফেরত দেয়ার অনুরোধ জানিয়েছেন।

পুলিশের আইজিপির নিকট দাখিলকৃত অভিযোগপত্রে বলা হয়েছে, নরসিংদী সদর উপজেলার বালাপুর গ্রামের বাসিন্দা মো. ইয়াকুব গত ৭ জুন তাদের বাড়ির পাশে একটি মাঠে ঈদ উপলক্ষে আয়োজিত ফুটবল খেলা দেখতে যায়। খেলা নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে মাধবদী থানা পুলিশের এসআই আব্দুর রাজ্জাক ঘটনাস্থলে গিয়ে ইয়াকুবকে আটক করে নিয়ে আসে।

এরপর থেকে ইয়াকুবের আর কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। তারা মাধবদী থানা পুলিশ সাথে যোগাযোগ করেও সন্তোষজনক কোন জবাব পাচ্ছে না। এই অবস্থায় ইয়াকুবের ১২ বছরের কন্যা স্বপ্না ও ১০ বছরের ছেলে স্বপন বাবার জন্য কান্নাকাটি করতে করতে মূর্ছা যাচ্ছে। তাদেরকে কেউ শান্তনা দিতে পারছে না। সন্তানদের অবস্থা দেখে মা হাসিনাও অসুস্থ হয়ে পড়েছে। স্বামীর সন্ধানে ঘুরে বেড়াচ্ছে কোট কাচারি এবং থানায়।

হাসিনা বেগম জানিয়েছেন, মাধবদী থানা পুলিশের এসআই আব্দুর রাজ্জাক শ’ শ’ লোকের সামনে থেকে তার স্বামী ইয়াকুবকে আটক করে নিয়ে যায়। এখন দারোগা রাজ্জাক এবং থানা পুলিশ ইয়াকুবকে আটক বা গ্রেফতারের কথা স্বীকার করছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ