Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দুপচাঁচিয়ায় মোটরসাইকেল ছিনতাই চেষ্টা গ্রেফতার ১

দুপচাঁচিয়া (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুন, ২০১৯, ১২:১০ এএম

বগুড়া দুপচাঁচিয়া উপজেলার তালোড়ায় পথ রোধ ও মারপিট করে মোটরসাইকেল ছিনতাই এর চেষ্টার অভিযোগে গত বৃহস্পতিবার রাতে থানায় মামলা হয়েছে। পুলিশ মামলার এজাহার ভুক্ত আসামি শফিকুল ইসলাম ওপফে লিটন (৩৫) কে গ্রেফতার করেছে।

জানা যায়, উপজেলার তালোড়ার দোগাছি গ্রামের মৃত রহিম উদ্দিনের ছেলে আব্দুল খালেক (৫৫) ঘটনার দিন গত ২২ মে বুধবার বিকালে বাড়ি নির্মাণ কাজের রড ক্রয়ের উদ্দেশ্য কাপড়ের ব্যাগে ৮০ হাজার ৫ শত টাকা নিয়ে মোটরসাইকেল যোগে তালোড়া বাজারে যাচ্ছিলেন। তার মোটরসাইকেলটি স্বরমঞ্জাবাড়ি নামক স্থানে পৌছিলে ৫ থেকে ৬ জন দুস্কৃতিকারি তার মোটরসাইকেলের পথ রোধ করে। তার মাথায় রড দিয়ে আঘাত করলে সে মোটরসাইকেল থেকে পরে যায়। দুস্কৃতিকারিরা তার পায়ের হাটুতে রড দিয়ে আঘাত করে গুরুত্বর যখম করে। এ সময় সে চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসার পূর্বেই দুস্কৃতিকারিরা তার হাতে থাকা কাপড়ের ব্যাগ ৮০ হাজার ৫ শ’ টাকাসহ নিয়ে দ্রুত সটকে পরে। স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় আব্দুল খালেককে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ সংক্রান্তে তার ছেলে রেজাউল হক রানা গত বৃহস্পতিবার রাতে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৩ জনের বিরুদ্ধে থানায় বেআইনী জনতা দলবদ্ধ হয়ে পথ রোধ করে হত্যার উদ্দেশ্য মারপিট করিয়া সাধারণ যখম, চুরি, ভয়ভীতি ও হুকুম দানের অপরাধে মামলা দায়ের করেছে। পুলিশ মামলা গ্রহন করে ঐ রাতে অভিযান চালিয়ে এজাহার ভুক্ত আসামি তালোড়া পরানপুর গ্রামের মৃত আব্দুস ছামাদ এর ছেলে শফিকুল ইসলাম লিটনকে গ্রেফতার করেছে।

এ ব্যাপারে থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) শহিদুল ইসলাম মামলা গ্রহন সহ আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে দৈনিক ইনকিলাবকে জানান, গ্রেফতারকৃত শফিকুল ইসলাম লিটনকে গতকাল শুক্রবার বগুড়া কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ