Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

কুয়াকাটার মহিপুর চাঁদার টাকা না পেয়ে কুপিয়ে জখম

প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

কলাপাড়া(পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : কুয়াকাটার মহিপুর চাঁদার টাকা না পেয়ে মনির খান (৩০) কে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে আলম বাহিনী। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে মহিপুর ইউনিয়নের বিপিনপুর এলাকায়। এলাকাবাসী সূত্রে জানা গেছে দীর্ঘদিন যাবত বিপিনপুর নিবাসী আলম শিকদার একই এলাকার মনির খানের নিকট ১ লক্ষ টাকা চাঁদা দাবী করে আসছে। ঘটনার দিন মনির খান গরু ক্রয়ের উদ্দেশ্যে মৎস্য বন্দর মহিপুর যাওয়ারপথে আলম শিকদারের বাড়ি সংলগ্ন আসলে মনিরের পথ রোধ করে সন্ত্রাসীরা। এবং তার কাছে দাবীকৃত চাঁদার ১ লক্ষ টাকা চাচ্ছিল ওই চক্রটি। মনির উক্ত টাকা দিতে অস্বীকার করলে শিকদার গংরা তাকে এলোপাতাড়ি মারপিট শুরু করে এক পর্যায় দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে তার কাছে থাকা ৭০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসী আলম বাহিনী। মনির অজ্ঞান হয়ে পড়ে থাকলে স্থানীয়রা তাকে কুয়াকাটার ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন। পরে মনিরের অবস্থা আশংকাজনক দেখে তাকে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
এ ব্যাপারে মহিপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই মনিরুজ্জামান বলেন, আমাদের কাছে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ