Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে গৃহবধূকে হত্যার অভিযোগ

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

রাউজান (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা : বিয়ের পাঁচ মাসের মাথায় চট্টগ্রামের রাউজানে এক গৃহবধূকে বিষ খাইয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ মঙ্গলবার রাউজানের চিকদাইর এলাকায় রুবি দে (২২) নামের গৃহবধূ নিহত হন।
নিহতের পরিবারের সদস্যদের অভিযোগ, দাবিকৃত যৌতুকের স্বর্ণের চেইন ও জামাইখানা খাওয়াতে না পারায় নির্যাতন করে মেয়েকে হত্যার পর মুখে বিষ ঢেলে দেওয়া হয়েছে। তবে স্বামী পক্ষের দাবি, কোনো কারণ ছাড়াই রুবি বিষপান করে আত্মহত্যা করেছে।
নিহত রুবি দে উপজেলার ডাবুয়া কলমপাতি গ্রামের পুরাতন কেরানী বাড়ির নোনা দের মেয়ে। পাঁচ মাস আগে চিকদাইর ইউনিয়নের পালপাড়ার মৃত সুরেন্দ্র লালের ছেলে টিটু চৌধুরীর সঙ্গে তার বিয়ে হয়েছিল।
স্থানীয় চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী ও রাউজান থানার অফিসার ইনচার্জ কেফায়েত উল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তারা দুজনই স্থানীয় ইউপি সদস্য মো. ইলিয়াছ মেম্বারের বরাত দিয়ে জানান, মঙ্গলবার ভোরে বিষপান অবস্থায় স্থানীয় লোকজন রুবিকে চমেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বড় ভাই সুজন দে বলেন ‘বিয়ের সময় দেড় ভরি ওজনের স্বর্ণের চেইন দেওয়া হয়েছিল স্বামী টিটুকে। তার দাবি ছিল আরো একটি স্বর্ণের চেইন ও ২০০ বরযাত্রী নিয়ে জামাইখানা খাওয়ানো। কিন্তু রুবির পরিবারের সেই সামর্থ্য না থাকায় টিটুর দাবি মেটানো সম্ভব হয়নি। এ নিয়ে গত রোববার রাতেও স্বামী টিটু ও তার বড় বৌদি শিল্পী চৌধুরী রুবিকে মারধর করে হত্যা করে। পরে তার মুখে বিষ ঢেলে দিয়ে আত্মহত্যা বলে প্রচার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ