Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তাগাছায় নির্বাচনকে কেন্দ্র করে যুবকের আত্মহত্যা

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ অফিস : ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় এক ইউপি মেম্বার প্রার্থীর ছেলে মো. হাসান তারেক (২৬) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১১টায় পুলিশ তার লাশ উদ্ধার করে।
এলাকাবাসী জানায়, উপজেলার সাত নম্বর ঘোগা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে মেম্বার পদে প্রার্থী হন হাসান তারেকের বাবা মো. সিদ্দিক। নির্বাচনে বাবাকে পাশ করাতে তারেক তার চাচাতো ভাই পেশায় মিস্ত্রি আব্দুল মোতালেবকে ৫০ হাজার টাকা দেন। মোতালেব সেই টাকা নিয়ে নির্বাচনে খরচ না করে আত্মসাৎ করেছেন বলে তারেক এলাকাবাসীর কাছে অভিযোগ করেন। মোতালেবের কারণে তার বাবা নির্বাচনে পরাজিত হয়েছেন বলে তারেক গ্রামবাসীর কাছে আক্ষেপ করেন।
এই অভিমানে তারেক সোমবার রাতের কোনো এক সময় বাড়ির পাশে একটি বাগানের কাঁঠাল গাছে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেন।
মুক্তাগাছা থানার এসআই বাবার আলী জানান, লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মুক্তাগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাহবুবুল হক জানান, লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ