Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে সংঘর্ষ গুলিবিদ্ধ ২

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষ ও গুলির ঘটনা ঘটে। এ সময় বিএনপি নেতা খলিল শিকদারের ছেলে সিহাব(৩২) ও রুবেল(২৮) গুলিবিদ্ধ হয়েছে। পুলিশের সহযোগিতায় ওই দুই ভাইকে উদ্ধার করে খুলনার উদ্দেশে পাঠানো হয়েছে। আজ সকাল ১০টার দিকে উপজেলার শোনাখালী মাধ্যমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।
মোরেলগঞ্জ থানর ওসি মো. রাশেদুল আলম বলেন, দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৬জন আহত হয়েছে। এর মধ্যে ২জন গুলিবিদ্ধ। তিনি আরো জানান, পুলিশ এই ঘটনায় মাহবুব শিকদার ও তার ছোট ভাই মিজানুর রহমানকে আটক ও মাহবুব শিকদারের বন্দুকটি জব্দ করেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণের জন্য এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শোনাখালী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে যান একই বংশের চাচা ভাতিজা মাহবুব শিকদার ও খলিল শিকদার। আজ সকালে ভোট শুরু হওয়ার পরে মাহবুব শিকদার বিদ্যালয়ের উদ্দেশে কাছাকাছি গেলে খলিল শিকদারের লোকজন তাকে ধাওয়া করে। এ সময় আত্মরক্ষার্থে নিজের বন্দুক দিয়ে ২রাউন্ড গুলি ছোড়েন মাহবুব শিকদার। এতে খলিল শিকদারের ২ছেলে গুলিবিদ্ধসহ ৫জন আহত হয়। মাহবুব শিকদার ও খলিল শিকদার পরস্পর চাচা ভাতিজা। তবে এদের মধ্যে দীর্ঘদিনের বিরোধ চলে আসছে। রাজনৈকিতভাবেও এরা দুজন দুই মেরুর। মাহবুব শিকদার আওয়ামী লীগ ও খলিল শিকদার বিএনপির রাজনীতির সাথে সক্রিয়।
প্রিজাইডিং অফিসার (উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার) মো. আব্দুল হান্নান জানান, সংঘর্ষের ঘটনা ভোট কেন্দ্রের বাহিরে তাই ভোট গ্রহণ চলছে। তবে দুপক্ষের সংঘর্ষের পরে ভোটারদের উপস্থিতি কিছুটা কমে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ