Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশ আজ চরমভাবে বিপদের সম্মুখে

হাসান উদ্দিন সরকার

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১১:৩৩ পিএম

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, দেশ আজ চরমভাবে বিপদের সম্মুখীন। মোদী বা কংগ্রেস যেই ক্ষমতায় আসুক না কোন কোন লাভ নেই। যেই লাউ; সেই কদু। তারা যা নেওয়ার নিয়ে গেছে। তাদের বহু দিনের ইচ্ছা ইতিমধ্যেই পূরণ হয়েছে। তিনি বলেন, এখন আমাদেরকে সিদ্ধান্ত নিতে হবে; আমরা কি নন্দিত জীবন বেছে নিব; নাকি নিন্দিত জীবন বেছে নিব।
গতকাল মঙ্গলবার বিকেলে স্থানীয় বড় দেওড়ায় গাজীপুর মহানগর বিএনপির টঙ্গীর ৫৩ নম্বর ওয়ার্ড কমিটির ঈদ পুর্নমিলনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানের প্রধান আলোচক হিসেবে আলোচনা রাখেন গাজীপুর মহানগর বিএনপিসাধারণ সম্পাদক মো. সোহরাব উদ্দিন। ওয়ার্ড বিএনপির সভাপতি আতাউর রহমান আতিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. সাদেক হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, গাজীপুর মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বসির উদ্দিন, মহানগর বিএনপির দপ্তর সম্পাদক আব্দুর রহিম খান কালা, ছাত্রদলের কেন্দ্রীয় কৃষি বিষয়ক সম্পাদক সাজেদুল ইসলাম, মহানগর বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা আব্দুস সামাদ চৌধুরী, প্রকাশনা বিষয়ক সম্পাদক আজিজুল হক রাজু মাস্টার, সহপ্রচার সম্পাদক তাজুল ইসলাম, মো. বাবর আলী, ৫১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আব্দুস সাত্তার, সহসভাপতি বদরুল আলম, ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. ওমর ফারুক, সাধারণ সম্পাদক মো. হেমায়েত উল্লাহ, ৫০ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি কাজী হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মনির হোসেন, ৫২ নম্বর ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক আক্তারুজ্জামান নূর, যুগ্ন সম্পাদক কবির হোসেন, ৫৩ নম্বর ওয়ার্ড বিএনপির সাংগঠনিক সম্পাদক শাহীন মিয়া, যুগ্ন সম্পাদক মো. ওয়াহিদ মিয়া, মো. আজিজুল হক, তানসির আহমেদ, মো. জসিম উদ্দিন, স্বেচ্ছাসেবকদল নেতা মেহেদী আলম দিপু, অহিদ মিয়া, মোজাম্মেল হক, আমজাদ হোসেন, বিএনপি নেতা আশরাফুল আলম লিটন, যুবদল নেতা জাকির হোসেন, মো. মনির হোসেন, হাসান সারোয়ার রাফি, নাজমুল আলম মিঠু, মো. বিজয় হোসেন প্রমুখ।
মহানগর বিএনপিসাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন বলেন, যারা দলের ভেতর বিভ্রান্তি সৃষ্টি করছেন তারা আওয়ামীলীগের দালাল। হাসান উদ্দিন সরকার গাজীপুর মহানগর বিএনপির অবিভাবক এবং অভিভাবক হওয়ার যোগ্যতা তার আছে। তিনি একজন অভিভাবকসূলক নেতা। অথচ যাদের অভিভাবক হওয়ার যোগ্যতা নেই; এমনকি কোন দিক থেকেই হাসান উদ্দিন সরকারের সমকক্ষ নন; তারা নিজেদেরকে আজ মহানগর বিএনপির অভিভাবক দাবী করে বিভ্রান্তি ছড়াচ্ছেন।
মহানগর যুবদল সভাপতি প্রভাষক বসির উদ্দিন বলেন, অতীতের প্রতিটি ইস্যুতে যারা দলের সাথে মোনাফেকির ভুমিকায় ছিলেন তারাই আজ দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বঘোষিত কমিটি করে সরকারী দলের এজেন্ডা বাস্তবায়ন করছেন। তারা সুবিধাবাদী ও মুখোশধারী বিএনপি। আওয়ামীলীগের দায়িত্বশীল নেতাদের সাথে তাদের নিয়মিত গোপন মিটিং হয় যা আজ টঙ্গী-গাজীপুরের সাধারণ মানুষও অবগত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ