Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাপা গণমানুষের প্রত্যাশার রাজনীতি করবে

মতবিনিময় সভায় জিএম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ জুন, ২০১৯, ১২:০৪ এএম

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টি দায়িত্বশীল বিরোধীদল হিসেবে সংসদের ভিতরে ও বাইরে দেশের সাধারণ মানুষের প্রত্যাশা অনুযায়ী কাজ করবে। এজন্য পার্টিকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করে গড়ে তুলা হচ্ছে। গতকাল মঙ্গলবার উত্তরার নিজ বাসভবনে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাপা নেতৃবৃন্দের সাথে মতবিনিময়ের সময় তিনি এসব কথা বলেন। এ সময় দলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অতপর মো. নুরুচ্ছাফা সরকারকে আহবায়ক এবং আব্দুর রব চৌধুরী টিপুকে সদস্য সচিব করে ১১২ সদস্য বিশিষ্ট চট্টগ্রাম দক্ষিণ জেলার আহবায়ক কমিটি গঠন করেন। পার্টির মহাসচিব মো. মসিউর রহমান রাঙ্গা এমপি’র সুপারিশক্রমে তিনি এই কমিটি অনুমোদন করেন।
কমিটির যুগ্ম আহবায়ক হলো ঃ জসিমুল আনোয়ার খান , আলহাজ্ব এম বোরহান উদ্দিন ফারুকী , কাজী মুজিবুর রহমান, মোঃহান্নান চৌধুরী, মোঃ ছালেম, মাহমুদুল হক বেঙ্গল, আমিনুর রশিদ চেয়ারম্যান, মোঃ সোনা মিয়া, হারুনুর রশিদ ও মোঃ ইউসুফ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ