Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে পানিতে ডুবে কন্যাশিশুর মৃত্যু

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : সীতাকুণ্ডের সোনাইছড়ি ঘোড়ামরার ছরারকূল গ্রামে পানিতে ডুবে এক শিশু কন্যার মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ (মঙ্গলবার) সকালে এ ঘটনা ঘটে। নিহত শিশুর নাম রাহি আক্তার (৩)। সে ঐ এলাকার হায়দার আলী বাড়ির মো. হানিফের কন্যা।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড ছরার কূল আলী হায়দার বাড়ির হানিফের মেয়ে রাহি আজ সকাল ৮টার দিকে ঘর থেকে বের হয়ে ঘরের পাশে খেলতে থাকে। এর কিছুক্ষণ পর তাকে দেখতে না পেয়ে বাড়ির লোকজন আশপাশে খুঁজেও তার হদিস পায়নি। এক পর্যায়ে বাড়ির কাছের পুকুরে তার লাশ ভেসে উঠে। খবর পেয়ে রাহির পরিবারের লোকজন পুকুরে নেমে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। আকস্মিক এ মর্মান্তিক ঘটনায় ঐ বাড়িতে শোকের মাতম চলছে। ঘটনার সত্যতা স্বীকার করে সোনাইছড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ড মেম্বার মো. সোলায়মান প্রতিবেদককে জানান, খেলতে খেলতে মেয়েটি কখন যে পুকুরে পড়ে যায় তা কেউ খেয়াল করেনি। পরে তাকে খোঁজাখুঁজি শুরু হলে এক পর্যায়ে পুকুরে লাশ ভেসে উঠে। লাশ দাফনের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ