Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শেরপুরে চিকিৎসকদের অনির্দিষ্টকালের কর্মবিরতি সাময়িক স্থগিত

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

শেরপুর জেলা সংবাদদাতা : শেরপুরের শ্রীবরীদীতে আলোচিত নারীর অঙ্গহানি মামলায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের চিকিৎসক ডা. মো. শরিফুল ইসলামকে গ্রেফতারের প্রতিবাদে এবং তার মুক্তির দাবীতে বিএমএ'র উদ্যোগে অনির্দিষ্ট কালের জন্য ধর্মঘট সাময়িক স্থগিত করেছে বিএমএ।
আগামী ৫ জুন শেরপুর জজকোর্টে গ্রেফতারকৃত ডা. শরিফের জামিনের শুনানি অনুষ্ঠিত হবে। তাই ৫ জুন পর্যন্ত জনদুর্ভোগের কথা বিবেচনা করে এবং ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুরোধে এ ধর্মঘট স্থগিত করা হয় বলে আজ সকালে জেলা বিএমএর সভাপতি ডা. এম এ বারেক তোতা জানিয়েছেন।
উল্লেখ্য ডা. শরীফ অর্থের লোভে স্তনে ক্যান্সারের কথা বলে ২০১৫ সালের ১৫ নভেম্বর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে শেরপুরের শ্রীবরদীর বাসিন্দা মাকসুদা আক্তার স্বপ্না’র কাছ থেকে দুই লক্ষ টাকা নিয়ে বাম স্তন কেটে ফেলে। পরে গৃহবধূর স্বামী বাদী হয়ে ৩ জানুয়ারি শ্রীবরদী থানায় ডা. শরীফ ও ডা. কে.কে. কুণ্ডকে আসামী করে মামলা দয়ের করেন। মামলা দায়েরের সাড়ে চার মাস পর শেরপুরের একটি ক্লিনিক থেকে ২০ মে ডা. শরীফকে পুলিশ গ্রেফতার করেন। এর পর থেকে তিনি শেরপুর জেলা কারাগারে আটক রয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ