Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গলাচিপায় নববধূর লাশ উদ্ধার

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ৩:৪২ পিএম

নববধূ সুখী বেগমের লাশ স্বামী বাড়ী থেকে বাবার বাড়ীতে ফেরত আসার দুই দিনের পরে বাড়ীর পাশের খাল থেকে উদ্ধার করা হয়েছে।
এ ঘটনাটি ঘটেছে গলাচিপার ডাকুয়া ইউনিয়নের হোগলবুনিয়া গ্রামে। আজ মঙ্গলবার দুপুরে সুখী বেগমের (১৯) বাবা জাকির হাওলাদারের বাড়ির পাশেরএকটি খাল থেকে এ লাশ উদ্ধার করে গলাচিপা থানা পুলিশ। পুলিশের প্রাথমিক ধারনা তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, তিন মাস আগে সুখি বেগমের সাথে ফুলখালী গ্রামের সামসু মোল্লার ছেলে ফিরোজ মোল্লার সাথে আক্ত ও কাবিননামা রেজিস্ট্রি হয়। গত ৮ জুন শুক্রবার সুখী বেগমকে বাবার বাড়ি থেকে স্বামী ফিরোজ মোল্লার বাড়ি তুলে দেয়া হয়। নিয়ম অনুযায়ী শনিবার সুখী ফিরতি নাইয়োর হিসাবে স্বামী ফিরোজকে নিয়ে বাবার বাড়িতে আসে। ফিরোজ জানায়,শনিবার রাত আড়াইটার দিকে সুখী দাদির সাথে শোয়ার কথা বলে চলে যায়। এর পর থেকেই তাকে আর খুঁজে পাওয়া যায়নি। মঙ্গলবার খালে লাশ ভেসে উঠলে স্থানীয়রা গলাচিপা থানা পুলিশে খবর দেয়। এএসপি সার্কেল হাফিজুর রহমান ও আখতার মোর্শেদসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গেছেন।
এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাসরোধ করে সুখীকে হত্যা করা হয়েছে। গলায় শ্বাসরোধের চিহ্ন পাওয়া গেছে।এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি। নিকট আত্মীয়দের জিজ্ঞাসাবাদ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ