Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে তিন বখাটের কারাদন্ড

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০১৯, ১২:০৬ এএম

ঝালকাঠি গাবখান সেতুর টোল প্লাজার সামনে সিএনজি থামিয়ে ইভটিজিং করার অপরাধে তিন যুবককে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার সকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহামুদা আক্তার এ আদেশ দেন।


জানা যায়, গত রবিবার রাত ১২ টার দিকে বরিশাল থেকে পরিবারের সঙ্গে বেড়াতে আসা একটি মেয়েকে গাবখান সেতুর টোলপ্লাজা এলাকায় সিএনজি থামিয়ে ইভটিজিং করে স্থানীয় কয়েকজন বখাটে যুবক। এ ঘটনরার প্রতিবাদ করলে পরিবারের কয়েকজন সদস্যকে ইভটেজাররা মারধর করে। খবর পেয়ে ঝালকাঠি থানার পুলিশ পশ্চিম ঝালকাঠির কিফাইতনগর এলাকার রফিকুল ইসলামের ছেলে রকিবুল হাসান (১৮) একই এলাকার সবুজ খানের ছেলে সাকিব খান (১৮) ও কালাম হাওলাদারের ছেলে রাজু হাওলাদারকে (১৮) আটক করে। তাদের প্রত্যেকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেয়া হয়। রকিবুবলকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড, সাকিব খানকে দুইমাস ও রাজুকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ