Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজধানীর কাঁঠালবাগানে আবাসিক ভবনে আগুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৫ এএম

রাজধানীর কাঁঠালবাগান ঢাল এলাকায় পাঁচতলা আবাসিক ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ৩০৩ ফ্রি স্কুল স্ট্রিটের এই ভবনের পাঁচ তলায় আগুন লাগলে কিছুক্ষণের মধ্যেই তা নিয়ন্ত্রণে আসে। এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।
ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, গতকাল রোববার সকাল ১১টার দিকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের একটা ইউনিট ঘটনাস্থলে যায়। পরে আরও দু’টি ইউনিট মোহাম্মুদপুর থেকে পাঠানো হয়। এক ঘণ্টা চেষ্টার পর আগুন নেভানো সম্ভব হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভবনের পাঁচতলায় একটি মেস ছিল। ভেতরে কেউ ছিল না। ঈদের ছুটির কারণে অনেকে গ্রামের বাড়িতে ছিলেন। প্রাথমিকভাবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে ধারণা করা যাচ্ছে। ভেতরে কিছু আসবাবপত্র পুড়ে গেছে। এছাড়া বড় ধরনের কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

কাঁঠালবাগান থানা পুলিশ জানায়, চতুর্থ তলায় আগুনের সূত্রপাত হয়েছিল। সেখানে কিছু আসবাব পুড়ে গেছে। কোন হতাহতের ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ