Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নববধূর রহস্যজনক মৃত্যু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৫ এএম

বরিশাল নগরীতে স্বামীগৃহে নববধুর রহস্যজনক মৃত্যুর ঘটনায় স্বামী মাইনুল ইসলাম শান্ত ও শ্বাশুরী শাহনাজ মাহমুদকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ শান্তকে গ্রেফতার করেছে।

শনিবার রাতে নগরীর মুসলিম গোরস্থান রোড ধোপাবাড়ির মোড় এলাকায় স্বামীর বাসায় সুস্মিতা গলায় ফাঁস দিলে তাকে শেবাচিম হাসপাতালে নিয়ে যায় স্বামী শান্ত। চিকিৎসক সুস্মিতাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ শান্তকে আটক করে।

খৃষ্টান ধর্মাবলম্বী সুস্মিতা নগরীর নবগ্রাম সড়কের স্বপন সরকারের মেয়ে। সে সরকারি সৈয়দ হাতেম আলী কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিল। প্রেমের সম্পর্কে দুই পরিবারের অমতে প্রায় মাস খানেক আগে শান্ত ও সুস্মিতা নিজেরাই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিল। স্থানীয় ও স্বামীর স্বজনরা জানান, পরিবারের অমতে বিয়ে হওয়ায় দুই পরিবারের কেউই এ বিয়ে মেনে নেয়নি। এনিয়ে দুই পরিবারের মধ্যে পারিবারিক কলহ চলছিল। শনিবার রাতে পারিবারিক কলহের জের ধরে সুস্মিতা গলায় ফাঁস দেয়। তখন শান্ত বাসায় ছিলনা। সে বাসায় ফিরে সুস্মিতাকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যায়।

কোতয়ালী থানার এআই সাইদুল হক সাংবাদিকদের জানিয়েছেন, সুস্মিতাকে তার স্বামী শান্ত হাসপাতালে নিয়ে গিয়েছিল। তার আগেই সুস্মিতার মৃত্যু হয়। সুস্মিতার পরিবার হত্যার অভিযোগ করায় জিজ্ঞাসাবাদের জন্য শান্তকে হাসপাতাল থেকে আটক করা হয়। রোববার সকালে সুস্মিতার বাবা স্বপন সরকার বাদী হয়ে শান্ত ও তার মা শাহনাজ মাহমুদকে আসামি করে হত্যা মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ