Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মেয়র নাছিরের ঈদের শুভেচ্ছা বিনিময়

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গতকাল রোবরার আন্দরকিল্লাস্থ নগর ভবনে সিটি কর্পোরেশনের কাউন্সিলর, চসিক কর্মকর্তা-কর্মচারী, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন মেয়র আ জ ম নাছির উদ্দীন। এ সময় চসিক কাউন্সিলর মোহাম্মদ শাহেদ ইকবাল বাবু, মোহাম্মদ মোবারক আলী চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দোহা, সচিব মোহাম্মদ আবু সাহেদ চৌধুরী, প্রধান রাজস্ব কর্মকর্তা মুফিদুল আলম, প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়–য়া, স্পেশাল ম্যাজিষ্ট্রেট (যুগ্ম জেলা জজ) জাহানারা ফেরদৌস, নিবার্হী ম্যাজিষ্ট্রেট আফিয়া আকতার, চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সাংবাদিক মোশারফ হোসেন, চসিক প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শফিকুল মান্নান সিদ্দিকী, নগরীর বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদকসহ চসিক সিবিএ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে নগরীর লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে গতকাল চসিক মিলনায়তনে ঈদ পুনর্মিলনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিদ্দিক আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ