Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাস চালকের সিটে ১০ হাজার ইয়াবা গ্রেফতার ১

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৫ এএম

বাস চালকের সিটের নিচে লুকিয়ে কক্সবাজার থেকে বগুড়া নিয়ে যাওয়ার সময় ১০ হাজার পিস ইয়াবাসহ মো. আবদুর রশিদ জিলাদার (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত আলিফ পরিবহনের বাসটি জব্দ করা হয়েছে। গতকাল রোববার ভোরে নগরীর ফিরিঙ্গীবাজার ব্রিজঘাট এলাকায় এ অভিযান চালানো হয়। গ্রেফতার আবদুর রশিদ জিলাদার বগুড়া জেলার কাহারু পাইকর এলাকার দিরাজ উদ্দিন জিলাদারের ছেলে। তিনি বাসচালক বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে বগুড়া যাচ্ছিল আলিফ পরিবহনের বাসটি। বাসের ড্রাইভিং সিটের নিচে কৌশলে লুকানো ছিল ১০ হাজার পিস ইয়াবা। বাসচালক আবদুর রশিদ জিলাদারকে গ্রেফতার করার পর তার দেখানো মতে, ইয়াবাগুলো উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে চালক জানিয়েছেন, ইয়াবা পাচারের জন্য আলিফ পরিবহনের বাসটি ব্যবহার করা হতো। কোনো যাত্রী না নিয়ে রিজার্ভ লেখা স্টিকার লাগিয়ে ইয়াবা নিয়ে যাওয়া হতো ওই বাসে। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ