Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

বিএসএমএমইউতে ঈদ-পুনর্মিলনী ছুটিতেও স্বাভাবিক ছিল স্বাস্থ্যসেবা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৫ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ভিসি প্রফেসর ডা. কনক কান্তি বড়–য়া গতকাল বিশ্ববিদ্যালয়ের বি বøকের শহীদ ডা. মিলন হলে পবিত্র ঈদ-উল-ফিতর পরবর্তী আয়োজিত ঈদ পুনর্মিলনী ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, চিকিৎসক, কর্মকর্তা, নার্স, মেডিক্যাল টেকনোলজিস্ট ও কর্মচারীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। সৌহার্দ্য, স¤প্রীতি ও শুভেচ্ছা বিনিময়ের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি ডা. সাহানা আখতার রহমান, ডা. মুহাম্মদ রফিকুল আলম, কোষাধ্যক্ষ ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার ডা. এবিএম আব্দুল হান্নান প্রমুখসহ ডীন, বিভাগীয় চেয়ারম্যান, পরিচালক ও অফিস প্রধানরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, পবিত্র ঈদ উল ফিতরের ছুটির মাঝেও গত মঙ্গলবার বিশেষ ব্যবস্থায় রোগীদের সুবিধার্থে বিশ্ববিদ্যালয়ের বহির্বিভাগ খোলা ছিল। এছাড়া পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গত ৫ ও ৬ জুন হাসপাতালের বহির্বিভাগ, বৈকালিক স্পেশালইজড কনসালটেশন সার্ভিস, বিশ্ববিদ্যালয়ের ক্লাস ও অফিস বন্ধ ছিল। তবে ওই সময়ে বিভিন্ন বিভাগের জরুরি বিভাগসমূহ ও হাসপাতালের ইনডোর সেবা প্রচলিত নিয়মে যথারীতি চালু ছিল। ঈদের ছুটির মাঝে হাসপাতালের সেবা কার্যক্রম যাতে ব্যাহত না হয় সে জন্য পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বন্ধের আগেই ভিসি ডা. কনক কান্তি বড়–য়া বিভাগীয় চেয়ারম্যান ও পরিচালক (হাসপাতাল) সহ সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছিলেন। গত ৭ জুন শুক্রবার সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় গত শনিবার বিশ্ববিদ্যালয় ও হাসপাতাল স্বাভাবিক নিয়মে সম্পূর্ণরূপে খুলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ