Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

যৌতুকের জন্য স্ত্রীকে মারধর স্বামী আটক

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৬ এএম

নোয়াখালীর সোনাইমুড়ীতে যৌতুকের দাবীতে স্ত্রীকে মারধর করে স্বামী। ঘটনাটি ঘটে উপজেলার ছনগাঁও গ্রামের লন্ডনী বাড়ীতে। এ ঘটনায় স্ত্রী শাহিন আক্তার বাদী হয়ে গতকাল রোববার সকালে থানায় মামলা করলে অভিযুক্ত স¦ামী শাখাওয়াত হোসেনকে আটক করে থানা পুলিশ।

বাদী শাহিন আক্তার ও থানার এজাহার সূত্রে জানা যায়, ২০০৫ সালে ইসলামী শরিয়া মোতাবেক রশিদপুর গ্রামের চাঁদ মিয়ার ছেলে শাখাওয়াত হোসেনের সাথে ছনগাঁও গ্রামের গোফরান হোসেনের মেয়ে শাহিন আক্তারের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন বিষয়ে নিয়ে স¦ামী শাখাওয়াত হোসেন স্ত্রী শাহিন আক্তারকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। এরই ধারাবাহিকতায় স্বামী শাখাওয়াত হোসেন স্ত্রী শাহিন আক্তারের কাছে গত ৫ জুন বুধবার রাতে ৮ লক্ষ টাকা যৌতুক দাবী করে, দিতে অপারগতা গ্রকাশ করলে ক্ষিপ্ত হয়ে সে স্ত্রীর পিত্রালয়ে তার উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় আহত অবস্থায় পরিবারের সদস্যরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস সামাদ জানান অভিযোগ পেয়ে পুলিশ অভিযুক্ত শাখাওয়াত হোসেনকে আটক করে কোর্টে প্রেরন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ