Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নবাবগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

নবাবগঞ্জ (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জুন, ২০১৯, ১২:০৬ এএম

দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ৫ নং পুঁটিমরা ইউনিয়নের শের নগর গ্রাামে পানিতে ডুবে মেজবাহুল (৩৫) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। গ্রামবাসী ও ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, শনিবার রাত আনুমানিক ১০ টার দিকে মেসবাহুল বাড়ির কাজ সেরে পুকুরে গোসল করতে যায়। এরপর থেকে সে আর বাসায় ফেরেননি। এদিকে তার স্ত্রী তার খোঁজ না খেয়ে সন্তানদের নিয়ে ঘুমিয়ে পড়েন। সকাল ৬ টায় মেজবাহুলের স্ত্রী বাড়ীর পার্শে পুকুরে গিয়ে দেখেন তার স্বামী লাশ পানিতে ভাসছে। এসময় তার চিৎকার পাড়া প্রতিবেশী জড়ো হয়। পরে থানা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মেজবাহুলের ডান কানে আঘাত ছিল। কারন ডান কানের পাশে রক্তের দাগ ছিল। নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম আব্দুর রহিম মেডিক্যাল হাসপাতালে পাঠানো হয়। হত্যা না আত্ম্যহত্যা ময়নাতদন্তের রিপোর্ট আসলে প্রকৃত কারণ জানা যাবে বলে। এ ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ