Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় পানিতে ডুবে দুই সহোদরসহ ৩ শিশুর মৃত্যু

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ জুন, ২০১৯, ১২:০৪ এএম

ঈদের ৩ দিনের ছুটিতে নেত্রকোনা জেলার মোহনগঞ্জ ও কলমাকান্দায় পানিতে ডুবে দুই সহোদরসহ ৩ শিশুর মৃত্যু হয়েছে। 

মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর ইউনিয়নের চাঁনপুর গ্রামে বৃহস্পতিবার দুপুরে খালের পানিতে ডুবে তামিম (৫) ও শামিম (৪) নামক দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। এদিকে কলমাকান্দার রহিমপুর গ্রামে নানা বাড়িতে ঈদ করতে গিয়ে দূর্গাপুর থানার চন্ডিগড় ইউনিয়নের মধুয়াকোনা গ্রামের নয়ন মিয়ার ছেলে আমিনুল (৩) পুকুরে ডুবে মারা যায়। নিহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁনপুর গ্রামের দিনমজুর আলম মিয়ার দুই ছেলে তামিম ও শামিম অন্যান্য শিশুদের নিয়ে বাড়ির সামনে খালের পাড়ে খেলা করছিল। এ সময় ছোট ভাই শামিম হঠাৎ খালের পানিতে পড়ে গেলে বড় ভাই তামিম তাকে বাচাঁতে গিয়ে দুই ভাই খালের পানিতে ডুবে যায়।
অপরদিকে কলমাকান্দায় ঈদের দিন সকালে বাড়ির লোকজন ব্যস্ত থাকায় আমিনুল বাড়ির সামনে পুকুর পাড়ে খেলতে গিয়ে হঠাৎ পানিতে পড়ে ডুবে যায়। খোঁজ পেয়ে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ