Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা)-এর ২য় বর্ষপূর্তি পালিত

প্রকাশের সময় : ৩১ মে, ২০১৬, ১২:০০ এএম

টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা) তৃতীয় বর্ষে পদার্পণ করেছে। এ উপলক্ষে সম্প্রতি রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন ভবনে স্রেডার সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে “হাউসহোল্ড এনার্জি প্লাটফরম (এইচইপি)” এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন ও ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ড. তৌফিক-ই-ইলাহি চৌধুরী, বীর বিক্রম, প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নসরুল হামিদ এমপি, প্রতিমন্ত্রী, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, মো. তাজুল ইসলাম এমপি, সভাপতি, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটি, নাজিমুদ্দিন চৌধুরী, সচিব, জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এছাড়াও উপস্থিত ছিলেন বেগম নাসিমা ফেরদৌসী এমপি, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং ড.আহমদ কাইকাঊস নাব অতিরিক্ত সচিব, বিদ্যুৎ বিভাগ, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন স্রেডার চেয়ারম্যান মো. আনোয়ারুল ইসলাম সিকদার এনডিসি। স বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষ (স্রেডা)-এর ২য় বর্ষপূর্তি পালিত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ