Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়ায় খাল থেকে যুবকের লাশ উদ্ধার : আটক ২

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুন, ২০১৯, ১২:০৫ এএম

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ ঈদের আগের দিন মঙ্গলবার দুপুরে উপজেলার তুষখালীর একটি খাল থেকে অজ্ঞাত এক যুবকের ভাসমার লাশ উদ্ধার করে। ঈদের পরের দিন বৃহষ্পতিবার অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে। নিহতের পিতা পার্শ্ববর্তী বরগুনা জেলার বামনা উপজেলার অযধ্যা গ্রামের আনোয়ার হোসেন হাওলাদার বৃহষ্পতিবার বিকালে থানয় এসে ছরি দেখে তার ছেলে ধলু হাওলাদার (৩৫) কে সনাক্ত করেন। ধলু পেশায় একজন ট্রলি চালক ছিলেন। থানা পুলিশ এঘটনায় রৃহষ্পতিবার ছোট মাছুয়া গ্রাম থেকে রাশেদা বেগম(৩৫) ও রিয়াজ শরীফ(৩৫) নামে ২ জনকে আটক করেছে। রাশেদা একই গ্রামের আফজাল শরীফের স্ত্রী এবং রিয়াজ একই গ্রামের জাফর শরীফের ছেলে। এ ব্যাপারে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুল্লাহ জানান, আটককৃতরা তাদের বাড়িতে বিদ্যুতের জড়িয়ে ধলুর মৃত্যু হয়েছে বলে জানিয়েয়েছে। এব্যপারে তাদেরকে আরও জিজ্ঞাসাবাদ চলছে।
খানা পুলিশ মঙ্গলবার খাল থেকে অজ্ঞাত লাশ উদ্ধার করে ময়না তদন্তে প্রেরণ করলে পিরোজপুর আঞ্জুমানে মফিদুল ইসলাম বেওয়ারিশ হিসেবে ধলুর লাশ দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ