Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতির উন্নয়নে শিক্ষার কোনো বিকল্প নেই

নুরুন্নবী চৌধুরী শাওন এমপি

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৭ এএম

লালমোহন হাইস্কুল সংলগ্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও শিক্ষক শিক্ষিকাবৃন্দের আয়োজনে স্কুলের হলরুমে গতকাল সকাল ১১ টায় ২০১৮ ইং সালের উক্ত বিদ্যালয়ের পিএসসি পরীক্ষায় জিপিএ-৫ ও বৃত্তিপ্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন বলেন শিক্ষা ছাড়া কোন জাতি উন্নত হতে পারে না। তাই জাতির উন্নয়নের জন্য, একজন আলোকিত মানুষ তৈরির জন্য শিক্ষার কোন বিকল্প নেই। উক্ত স্কুলের সভাপতি আ, ন, ম, শাহজামাল দুলালের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, তজুমুদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, উপজেলা শিক্ষা কর্মকর্তা আইয়ুব আলী, উপজেলা আ.লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌরসভা আ.লীগ সভাপতি ফকরুল আলম হাওলাদার, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম বাদল, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন সোহেল। সভা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়।



 

Show all comments
  • ash ৭ জুন, ২০১৯, ৫:০৭ এএম says : 0
    BANGLADESH ER JONNY SHIKHAR CHEA O SATRO RAJNITI JORORI, KARON ODER DRUGS, YABA, ARMS DIE BEBOHAR KORA JAY ! TOBE HA NIJEDER SELE MEYE DER OBOSHO E ENGLAND , USA, AUSTRALIA TE PATHATE HOBE, HOSPITALER TAKA MERE SELE KE PATHATE HOBE, DESHER TAKA MERE USA TE PATHATE HOBE, SELERA OBOSHO E 15-20 TA BARIR MALIK HOTE HOBE !! DESH JAHARNAME JAK
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ