Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৭ এএম

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮ তম শাহাদত বার্ষিকী ও বিএনপি চেয়ারপার্সন কারারুদ্ধ বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সন্ধ্যায় নগরকান্দার লস্করদিয়া ওবায়েদ চত্বরে নগরকান্দা ও সালথা উপজেলা বিএনপির আয়োজনে আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম।

নগরকান্দা উপজেলা বিএনপির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা গিয়াসউদ্দীন মন্ডলের সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক এড. আব্দুল খালেক, ফরিদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, যুগ্ম সাধারন সম্পাদক এড. হাবিবুর রহমান হাবিব প্রমুখ।

এরআগে ২০১৩ সালে পুলিশেরগুলিতে নিহত যুবদল নেতা মো. মারুফ সেখের পরিবারের হাতে তারেক রহমানের পক্ষ থেকে দেয়া ঈদ সামগ্রী তুলে দেয়া হয়।

আলোচনা সভাশেষে বিশেষ দোয়ায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারামুক্তি ও দীর্ঘায়ু এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়। ফরিদপুর ও নগরকান্দাসহ বিভিন্ন উপজেলার বিএনপি ও সহযোগী সংগঠনের সহস্রাধিক নেতাকর্মী এতে অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ