Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

‘জননেত্রী শেখ হাসিনা ভালো থাকলে দেশের মানুষও ভালো থাকবে’

ড. আবদুস সোবহান গোলাপ

কালকিনি (মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৭ এএম

মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ বলেছেন জননেত্রী শেখ হাসিনা ভালো থাকলে দেশের মানুষও ভাল থাকবে। তাই তার সুস্থ্যতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করতে হবে।’ গত শনিবার বিকেলে মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুরের ডক্টর আবদুস সোবহান গোলাপ পলিটেকনিক ইন্সটিটিউট মাঠে নিজ উদ্যোগে বিশাল ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন ‘সকলকে নিয়ে ঐক্যবদ্ধভাবে যাতে উন্নয়ন করতে পারি তার জন্য দোয়া ও সহযোগিতা চাই। উন্নয়নের ব্যাপারে আপনাদের পরামর্শ আমার কাছে আর্শিবাদ। তাই আপনাদের পরামর্শ ও সহযোগিতায় কাজ করতে চাই।’

এসময় উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, উপজেলা চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক তৌফিকুজ্জামান শাহীন, পৌর মেয়র এনায়েত হোসেন, সহ স্থানীয় নের্তৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ