Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেম্বরের বিরুদ্ধে বয়স্ক ভাতা উত্তোলনের অভিযোগ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৭ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় মেম্বরের বিরুদ্ধে বয়স্ক ভাতার টাকা উত্তোলনের অভিযোগ উঠেছে। গতকাল সরজমিনে গেলে ভাতাভোগী ও তাদের সন্তানেরা এ অভিযোগ করেন।

ভাতাভোগী মায়া রায় বলেন, অনেক দিন আগে মেম্বর বিপুল রায় আমার ছবি ও আইডি কার্ড নিয়ে বয়স্ক ভাতার বই করে দেয়ার কথা বলে ছিল, এরপর আর কিছুই জানানো হয়নি, মাত্র কয়েক দিন আগে বই হাতে পেয়ে দেখি ১ম কিস্তির ৬ হাজার টাকা উত্তোলন করা হয়েছে, এছাড়াও আরো অনেক লোকের কাছ থেকে মেম্বর টাকা নিয়েছে। লুইজা রানী দাসের ছেলে মিল্টন দাস বলেন, আমার মায়ের হিসাব নাম্বার থেকে ৬ হাজার টাকা উত্তোলন করে নিয়েছে ১নং ওয়ার্ডের মেম্বর বিপুল রায়, বই হাতে পাওয়ার পর বিষয়টি জানতে পেরে ব্যবস্থা নেয়ার কথা বললে আমাদের এবং আগাথা রত্ম এর নামের টাকা ফেরত দিয়েছে।এছাড়াও সে কনক রায় লক্ষী বাড়ৈসহ কয়েক জনের নামের ১ম কিস্তির সব টাকা তুলে নিয়েছে। অপর দিকে বই করে দেয়ার কথা বলে প্রথমে ২ হাজার করে টাকা নিয়েছে।

এব্যাপারে রাধাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বর বিপুল রায় অভিযোগ সম্পর্কে বিভিন্ন টালবাহানার মাধ্যমে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ