Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

তারেক রহমানের পক্ষে ঈদ সামগ্রী বিতরণ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুন, ২০১৯, ১২:০৭ এএম

গণতন্ত্র পূনঃরুদ্ধারে রাজপথে আন্দোলন সংগ্রাম করতে গিয়ে নিহত, গুম ও নির্যাতনের শিকার হওয়া নেতা-কর্মী এবং তাদের পরিবারের সদস্যদের মাঝে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে মঠবাড়িয়া বিএনপি কার্যালয়ে বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বিএনপির বিশেষ সম্পাদক সাবেক ছাত্র নেতা কে এম হুমায়ুন কবীর, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক সালাহউদ্দিন ফারুক, সহ-সভাপতি তরিকুল ইসলাম মধূ, পৌর বিএনপিসাধারণ সম্পাদক নাজমুল আহসান কামাল মুন্সী, উপজেলা যুবদলের আহবায়ক মাসুম বিল্লাহ, সদস্য সচিব তাহসিন জামান রোমেল, পৌর যুবদলের আহবায়ক জাহাঙ্গীর হোসেন বাদল প্রমুখ।

অনুষ্ঠানে ৫ নির্যাতিত পরিবারের সদস্যদের নিকট ঈদ সামগ্রী বিতরণ করা হয়। ঈদ সামগ্রী গ্রহণ করে নির্যাতিত পরিবারের সদস্যরা আবেগঘন প্রতিক্রিয়ায় তারা তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং দেশনেত্রী খালেদা জিয়ার ঈদের পূর্বে কারামুক্তি দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ