Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নওগাঁয় বজ্রপাতে ৩জনের মৃত্যু

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ৭:০৯ পিএম

নওগাঁর সাপাহার, পোরশা ও মহাদেবপুর উপজেলায় শিশুসহ ৩জনের মৃত্যু হয়েছে। রবিবার সকালে জেলার পৃথক পৃথক উপজেলায় ঘটনাগুলো ঘটে। নিহতরা হলেন- নওগাঁর পোরশা উপজেলার শিশা নশিংগাহার গ্রামের মৃত: ফুল মোহাম্মদের ছেলে আব্বাস আলী (৫৫), চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ডুলডুলি গ্রামের মৃত: হোসেন আলীর ছেলে চুটু আলী (৫০) এবং মহাদেবপুর উপজেলার বাখরাবাদ গ্রামের নাদির হোসেন (১২)।
জানা গেছে, রবিবার সকালে আব্বাস আলী বাড়ির পাশে মাঠে গরু নিতে গেলে বজ্রপাতের ঘটনা ঘটলে ঘটনাস্থলেই তিনি মারা যান। এদিকে চুটু সকালে সাপাহার উপজেলার কলমুডাংগা গ্রাম এলাকার এক মাঠে বোরো ধান কাটছিল। এ সময় হঠাৎ বৃষ্টির সাথে বজ্রপাত ঘটলে সঙ্গে সঙ্গে তাকে গুরুত্বর আহত অবস্থায় পোরশা স্বাস্থ্য কমপ্লেক্্ের নিয়ে আসলে কর্মরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। অপরদিকে মহাদেবপুর উপজেলার বাখরাবাদ গ্রামে ঘরের বারান্দায় খেলা করছিল নাদির। সকালে বজ্রপাতে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ