Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

নগরীর উন্নয়নে গণমাধ্যম কর্মীদের সহযোগিতা চাই

রাজশাহীতে মেয়র লিটন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২ জুন, ২০১৯, ১২:৪৩ এএম

নগরীর উন্নয়নের ধারাবাহিকতা এগিয়ে নেবার জন্য গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহী মহানগরীকে সুন্দর বসবাসযোগ্য নগরী হিসাবে গড়ে তোলার স্বপ্নের কথা জানালেন।

আল্লাহর ইচ্ছে এবং প্রধান মন্ত্রীর মহানুভবতায় মেয়র পদকে প্রতিমন্ত্রীর মর্যদা দেবার জন্য শুকরিয়া আদায় করে বলেন, এ সম্মান পুরো নগরবাসীর। সম্মান যেন অক্ষুন্ন থাকে সেজন্য সবার কাছে দোয়া চাইলেন। গতকাল বিকেলে নগর ভবন মিলনায়তনে গণমাধ্যমকর্মীদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিল পূর্ব বক্তব্যে এসব কথা বলেন লিটন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্যানেল মেয়র শরিফুল ইসলাম বাবু, দৈনিক সোনালী সংবাদের সম্পাদক লিয়াকত আলী, সোনার দেশের সম্পাদক হাসান মিল্লাত, আরইউজের সভাপতি কাজী সাহেদ প্রমুখ। ইফতার মাহফিলে নগরীতে কর্মরত সকল শ্রেণির গণমাধ্যম কর্মীরা অংশ নেন। অনুষ্ঠান পরিচালনা করেন জনসংযোগ কর্মকর্তা মোস্তাফিজুর মিশু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ