Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সেপটিক ট্যাংকে প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৪ এএম


ফরিদপুরের সদরপুর উপজেলার চরব্রাক্ষন্দী গ্রামে সেপটিক ট্যাংকি পরিস্কার করতে গিয়ে স্বামী স্ত্রী দুজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চরব্রাহ্মন্দী গ্রামের মৃত রাশেদ হাওলাদারের পুত্র মো. মিরাজ হাওলাদার (৪৫) ও মিরাজের স্ত্রী চায়না বেগম (৩৫)। স্ত্রী চায়না বেগম সদরপুর উজেলার ভাষানচর ইউনিয়নের আমিরাবাদ চৌরাস্তা গ্রামের কলম শিকদারের মেয়ে। প্রায় বিশ বছর আগে তাদের বিবাহ হয়। সংসার জীবনে তাদের একটি পুত্র সন্তান রয়েছে। নাম হ্নদয় হোসেন। মিরাজ হাওলাদার সংসারের দারিদ্রতা দূর করতে প্রায় ৮ বছর যাবত প্রবাসে ছিলেন। গত দুই মাস পূর্বে দেশে চলে আসেন।

এলাকা সূত্রে জানাগেছে, সকাল ১০টার দিকে বাড়িতে নতুন ভাবে তৈরি করা হয় ১০ থেকে ১৫ ফুটের একটি মল মজুদ রাখার পাকা সেফটি ট্যাংকি। ওই ট্যাংকির ভিতরে থাকা বাঁশ কাঠ সরিয়ে নেওয়ার জন্য প্রথমে মিরাজ হাওলাদার ট্যাংকির ভিতরে প্রবেশ করে। পরে তিনি অসুস্থ হয়ে পড়লে তিনি চিৎকার দেয়। তার চিৎকারে স্ত্রী চায়না বেগম স্বামীকে উদ্ধার করতে একই ট্যাংকিতে নামে। পরে তিনিও স্বামীকে উদ্ধার চেষ্ঠা করতে গিয়ে গ্যাস আক্রান্ত হয়ে পড়ে। বাবা মার খোজ না পেয়ে তার ছেলে হ্নদয় হোসেন (১৮) সেফটি ট্যাংকির কাছে গেলে বাবা মার করুন অবস্থা দেখতে পায়। পরে তার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাদের কে ওই ট্যাংকি থেকে উদ্ধার করে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে নিয়ে আসে।

হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুরো এলাকায় শোকের মাতম বিরাজ করছে। দুই পরিবারের কান্নার রোল পড়ছে।

ঘটনার সত্যতা জানিয়ে সদরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে আমি তাৎক্ষনিক হাসপাতালে ছুটে যাই। নিহতের পারিবারিক ভাবে দাফনের ব্যবস্থা করা হচ্ছে। তিনি শোকার্ত পরিবার কে শান্তনা দিয়েছেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ