Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে সংঘর্ষে বৃদ্ধ নিহত : আহত ১০

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৫ এএম

কুমিল্লার দেবিদ্বারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পাড়ার যুবকদের মধ্যে সংঘর্ষে ফুল মিয়া (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সে বারেরা ইউছুব আলী মূন্সী বাড়ির চান মিয়ার পুত্র। ওই সময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার রাতে দেবিদ্বার পৌর এলাকার বারেরা ইউছুব আলী মূন্সী বাড়ি এবং মোহনা আবাসিক এলাকার কিছু বখাটে যুবকদের মধ্যে এ ঘটনা ঘটে। উক্ত ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ৪ যুবককে আটক করে শুক্রবার দুপুরে কুমিল্লার আদালতে সোপর্দ করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দেবিদ্বার পৌরসভার মোহনা আবাসিক এলাকার রফিকুল ইসলাম ওরফে মানিকের পুত্র শিমুল মিয়া একটি মেয়ে নিয়ে মোটরসাইকেল যোগে ইউছুব আলী মূন্সী বাড়ির পাশের ব্রিজের উপর যায়। সেখানে ব্রিজের উপর বসে থাকা কয়েকজন যুবকের মধ্যে সাব্বির নামের এক যুবকের পায়ের উপর মোটরসাইকেলের চাকা উঠে যায়। এতে করে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডাসহ কথা কাটাকাটির সময় প্রতিপক্ষের হাতে শিমুল লাঞ্ছিত হয়। এক পর্যায়ে শিমুল তার এলাকার যুবকদের ফোন করলে মোহনা আবাসিক এলাকা থেকে প্রায় ৩০/৪০ জন যুবক গ্যাস পাইপ, লাঠি, রড নিয়ে ঘটনাস্থলে গিয়ে এলোপাথারী হামলা চালায়। এ সময় ফুল মিয়া বাড়ির গেইট খুলে বাহিরে যাওয়ার সময় প্রতিপক্ষরা তার উপর গ্যাস পাইপ দিয়ে আঘাত করলে তার বাম চোখসহ মাথার একাংশ থেতলে যায়। এ সময়ে উভয় পক্ষের অন্তত: ১০/১২জন আহত হয়। আহতদের মধ্যে মারাত্মক জখমপ্রাপ্ত ফুলমিয়াসহ ৩জনকে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তখন মারাত্মক আহত ফুল মিয়ার অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করে। চিকিৎসারত অবস্থায় বৃহস্পতিবার বিকেলে ফুল মিয়া মারা যায়।
উক্ত ঘটনায় নিহত ফুল মিয়ার চাচাতো ভাই আবদুল কাদের বাদী হয়ে আটককৃত ৪ জনসহ ১৩ জনকে এজহার নামীয় এবং অজ্ঞাতনামা আরো ৬/৭ জনকে অভিযুক্ত করে মামলা করে।
দেবিদ্বার থানার ওসি জহিরুল আনোয়ার জানান, নিহত ফুল মিয়ার লাশ ময়না তদন্ত শেষে তার পরিবারে নিকট হস্তান্তর করা হয়েছে। উক্ত হত্যাকান্ডের ঘটনায় আটক ৪ জনকে কুমিল্লার কোর্ট হাজতে পাঠানো হয়েছে এবং বাকী আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ