Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে পুলিশের গুলিতে ২ ডাকাত আহত অস্ত্রসহ আটক ৬

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৬ এএম

বগুড়ার শিবগঞ্জে গোয়েন্দা পুলিশের গুলিতে আন্তঃজেলা ডাকাত দুইজন আহত দলের ৬ জনকে গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃতদের কাছ থেকে গোয়েন্দা পুলিশ একটি ওয়ানশুটারগান দুই রাউন্ড কার্তুজ, ২টি চাপাতি এবং গ্রিল কাটার যন্ত্র উদ্ধার করেছে।

গোয়েন্দা পুলিশ ইন্সপেক্টর আসলাম আলী জানান, গত বৃহস্পতিবার বগুড়ার শিবগঞ্জ উপজেলার আমতলী ব্রিজের কাছে আটক ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। সংবাদ পেয়ে পুলিশ রাত সোয়া ১২ টায় সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি করলে পুলিশও পাল্টা ১২ রাউন্ড গুলি করে। এ সময় কাহালু উপজেলার ভুবইন পশ্চিমপাড়ার আবির উদ্দিনের ছেলে রমজান আলী (৪৫) ও আব্দুল করিম (৩৮), শিবগঞ্জ উপজেলার সাদুল্লাপুর এলাকার আনোয়ার হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক (৩৮), কাহালু উপজেলার সামছু মিয়ার ছেলে মুক্তার হোসেন (৩০), নামুজা পশ্চিম পাড়ার মো. শাজাহনের ছেলে ইউসুফ আলী (৩৬), গাইবান্ধা জেলার পলাশবাড়ি উপজেলার মকসেদ আলীর ছেলে রায়হানকে (৩৫) গ্রেফতার করে। এদের মধ্যে রমজান আলী ও আব্দুর রাজ্জাক পুলিশের গুলিতে আহত হয়। আহতরা বগুড়া শহীদ জিয়াাউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। অন্যরা পুলিশ হেফজতে আছে। শিবগঞ্জ থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ