Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

শ্বশুরবাড়িতে জামাই খুনের অভিযোগ

সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৬ এএম

সিরাজগঞ্জ সদর উপজেলার তেলকুপিতে পারিবারিক কলহের জের ধরে শ্বশুরবাড়ির লোকজনের হাতে জামাই নিহতের অভিযোগ উঠেছে। নিহত ইব্রাহিম হোসেন বাদশা (২২) আব্দুর রশিদের ছেলে। তার লাশ সকালে পুলিশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে বাদশার বাবা আব্দুর রশিদ দাবি করেছেন।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, গত চার মাস আগে প্রেমের সম্পর্কের এক পর্যায়ে পারিবারিক সম্মতি ক্রমেই মুদি দোকানী কলেজ ছাত্র বাদশার সাথে একই গ্রামের ব্যবসায়ী আয়নাল হকের মেয়ে খাদিজা শরীফ রোজিনা (২০) সাথে বিয়ে হয়। এর পর থেকেই উভয় পরিবারের মধ্যে দেনা-পাওয়া নিয়ে দ্বন্ধ চলছিল। এরই এক পর্যায়ে রোজিনা তার বাবার বাড়ি চলে যায়। গতকাল শুক্রবার ভোর রাতে কে বা কারা তাকে ডেকে নিয়ে হত্যার উদ্দেশ্যে নির্যাতরে করে বাড়ির পাশে ফেলে রেখে যায়। পরে হাসপাতালে নেবার পথে সে মারা যায়। বাদশার পরিবারের দাবি তার শ্বশুরবাড়ির লোকজন কৌশলে ডেকে নিয়ে গলায় রশি পেছিয়ে শ্বাসরোধে হত্যা করেছে।
এ ব্যাপারে সদর থানার ওসি মোহাম্মদ দাউদ জানান, লাশ উদ্ধারের পর তা মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত ঘটনা জেনে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ