Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ জুন, ২০১৯, ১২:০৬ এএম

নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউপি চেয়ারম্যান সেলিম রেজার (৪৮) ওপর হামলা চালিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। আহত সেলিম রেজা চেয়ারম্যান কদিমচিলান ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি।

গত বৃহস্পতিবার বিকেল ৬ টার দিকে উপজেলা পরিষদ থেকে বাড়ি ফেরার সময় গোপালপুর রেলগেটে তার ওপর হামলা করা হয়। তাকে প্রথমে গোপালপুর বেসরকারী ক্লিনিকে পরে লালপুর হাসপাতালে ভর্তি করা হয়।

সেলিম রেজা মাস্টার জানান, ‘উপজেলা ভূমি অফিসের কাছ থেকেই তার পিছু নেয় ৮/১০ জন যুবক তারপর গোপালপুর রেলগেটে তার গতিরোধ করে এলোপাতাড়ি কিল ঘুষি মারতে থাকে। এতে তার নাক দিয়ে রক্তক্ষরণ শুরু হয়।

ভিজিএফ এর বরাদ্দকৃত চাউল বিতরণে দু:স্থদের তালিকা প্রস্তুত নিয়ে স্থানীও আওয়ামী লীগ নেতাদের সাথে দ্বন্দের জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।’

এ ব্যাপারে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ইনকিলাবকে বলেন, ‘চেয়ারম্যানের ওপরে হামলার ঘটনা শুনে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। এখন পর্যন্ত থানায় কেউ কোন লিখিত অভিযোগ করে নি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ