Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈদে স্টেশনে থাকতে হবে নির্বাহী প্রকৌশলীদেও পানি উন্নয়ন বোর্ড

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মে, ২০১৯, ১২:০৬ এএম

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড আসন্ন বর্ষা মৌসুমে জরুরি বন্যা মোকাবেলায় বোর্ডের মাঠ পর্যায়ের সকল নির্বাহী প্রকৌশলীদের ঈদে কর্মস্থলে বাধ্যতামূলকভাবে অবস্থান করার নির্দেশ প্রদান করা হয়েছে। গতকাল বোর্ডের মহাপরিচালক মো. মাহফুজুর রহমান কর্তৃক নির্দেশিত এক আদেশে এ তথ্য জানানো হয়।

নির্দেশনা মোতাবেক সম্ভাব্য বন্যা ও প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলার জন্য বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের মাঠ পর্যায়ের প্রকৌশলীগণকে সার্বক্ষণিক সতর্কতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করার জন্য বলা হয়েছে। এছাড়া জরুরি প্রয়োজনে সংশ্লিষ্ট জোনের প্রধান প্রকৌশলী বা তত্ত¡াবধায়ক প্রকৌশলীগণও নিজ নিজ কর্মস্থলে বাধ্যতামূলকভাবে অবস্থান করার জন্যও জানানো হয়েছে। তবে একান্ত অত্যাবশ্যকীয় ক্ষেত্রে কর্মকর্তাগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে সংশ্লিষ্ট অতিরিক্ত মহাপরিচালকের অনুমোদনক্রমে ছুটি গ্রহণ/সদর দপ্তর ত্যাগ করতে পারবেন। -প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ