Inqilab Logo

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রসঙ্গ চট্টগ্রাম ওয়াসার হয়রানি-দুর্ভোগ

সোলায়মান শেঠের ঔদ্ধত্যপূর্ণ আচরণে সিইউজের নিন্দা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১:৫৮ এএম

চট্টগ্রাম ওয়াসার ব্যবস্থাপনা পর্ষদের সভায় সাংবাদিক প্রতিনিধি এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব মহসীন কাজীর সাথে সোলায়মান আলম শেঠের ঔদ্ধত্যপূর্ণ আচরণের তীব্র নিন্দা জানিয়েছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন।

গতকাল (মঙ্গলবার) চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) ভারপ্রাপ্ত সভাপতি মাঈনুদ্দীন দুলাল ও সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস এক যুক্ত বিবৃতিতে এ নিন্দা জানান। বিবৃতিতে সাংবাদিক নেতৃদ্বয় বলেন, গত ২৫ মে অনুষ্ঠিত চট্টগ্রাম ওয়াসার বোর্ড সভায় নগরীতে পানি সরবরাহে অব্যবস্থাপনা, খোঁড়াখুঁড়িতে নাগরিক ভোগান্তি, ভুতুড়ে বিলে হয়রানিসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

এতে গ্রাহক প্রতিনিধি সোলায়মান আলম শেঠ ওয়াসা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে অব্যবস্থাপনা ও অনিয়ম নিয়ে প্রকাশিত সংবাদের প্রসঙ্গ তুলে সাংবাদিকদের উপর ক্ষোভ প্রকাশ করে কুরুচিপূর্ণ বক্তব্য রাখেন।

এ সময় সাংবাদিক প্রতিনিধি মহসীন কাজী কুরুচিপূর্ণ বক্তব্য প্রদান থেকে বিরত থাকার আহবান জানালে সোলায়মান আলম শেঠ ক্ষিপ্ত হয়ে চরম ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেন। সিইউজে নেতৃবৃন্দ সাংবাদিকদের সাথে ঔদ্ধত্যপূর্ণ আচরণ থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন, অন্যথায় গণমাধ্যম কর্মীরা কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ