Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৯২ ভাগ মুসলমানের দেশ ইসলামী আইনে চলে না

পীর সাহেব চরমোনাই

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১:৫৮ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও পীর সাহেব চরমোনাই মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, যে দেশে শতকরা ৯২ জন মুসলমান সে দেশে ইসলামী আইন মোতাবেকে চলে না। এই জন্য বাংলাদেশসহ সারা বিশ্বেই এখন অশান্তির আগুন দাউদাউ করে জ্বলছে। ইসলামী আন্দোলন বাংলাদেশ ক্ষমতার জন্য নয় এবং মন্ত্রী এমপি হওয়ার জন্য রাজনীতি করে না। ইসলামী আন্দোলন বাংলাদেশ ইসলামী আইন ও হুকুম কায়েমের জন্য রাজনীতি করে।

গতকাল মঙ্গলবার দক্ষিণ কেরানীগঞ্জ থানা ইসলামী আন্দোলনের উদ্যোগে আয়োজিত পূর্ব আগানগর এলাকায় প্রজাপতি কমিউনিটি সেন্টারে ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন। দক্ষিন কেরানীগঞ্জ থানা ইসলামী আন্দোলনের সভাপতি আলহাজ্ব সুলতান আহমদ খানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ, ইসলামী আন্দোলন ঢাকা জেলা সভাপতি আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফা, কেরানীগঞ্জ মডেল থানা ইসলামী আন্দোলনের সভাপিত আলহাজ্ব আবু হানিফ মিয়া, সেক্রেটারী হাফেজ মাওলানা জহিরুল হক প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ