Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট জনসেবামূলক কাজে অবদান রাখছে

ইফতার ও দোয়া মাহফিলে বক্তারা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১২:৫২ এএম

মানবতাবাদী ধর্মীয় সংগঠন শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী ট্রাস্ট দক্ষ মানব সম্পদ সৃষ্টির মাধ্যমে বিশ্বমানের সুবিধা সম্বলিত উন্নত দেশ গঠনের জন্য শিক্ষা, দারিদ্র বিমোচন, গবেষণা ও প্রকাশনা, স্বাস্থ্যসেবা ও জনসেবামূলক কাজে অবদান রাখছে। গতকাল (মঙ্গলবার) নগরীর জামালখানস্থ একটি রেস্টুরেন্টে সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে বক্তারা এ অভিমত ব্যক্ত করেন।

ট্রাস্টের সচিব এ এন এম এ মোমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী, প্রথম আলোর বার্তা সম্পাদক ওমর কায়সার, দৈনিক আজাদীর চিফ রিপোর্টার হাসান আকবর, দৈনিক ইত্তেফাকের সিনিয়র রিপোর্টার ড. সৈয়দ আবদুল ওয়াজেদ, চট্টগ্রাম প্রেস ক্লাবের নির্বাহী সদস্য ম শামসুল ইসলাম, স ম ইব্রাহিম, ট্রাস্টের প্রশাসনিক কর্মকর্তা তানভীর হোসাইনসহ সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ট্রাস্টের সচিব এ এন এম এ মোমিন সুফিবাদ বিশ্ব সমাজে প্রচার-প্রসার ও প্রতিষ্ঠার ব্যাপারে সাংবাদিকদের সর্বাত্মক সাহায্য ও সহযোগিতা প্রত্যাশা করেন। দোয়া মাহফিল পরিচালনা করেন ট্রাস্টের কর্মকর্তা নুরুল মোস্তফা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ