Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ধর্ষণ চেষ্টায় শিক্ষক আটক

কয়রা (খুলনা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১২:৪১ এএম

কয়রায় ষষ্ঠ শ্রেণীর এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে হোগলা মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ভাস্কর মন্ডল (৫০) কে আটক করেছে কয়রা থানা পুলিশ।

গত সোমবার দুপুরে কয়রা উপজেলার বাগালী ইউনিয়নের বামিয়া সরদার পাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক ভাস্কর মন্ডল একই এলাকার গাজীনগর গ্রামের বাসিন্দা। এলাকাবাসি সূত্রে জানা গেছে, শিশুটি তার নানা বাড়িতে বেড়াতে আসলে শিক্ষক ভাষ্কর মন্ডল তাকে ফুসলিয়ে বামিয়া সরদার পাড়ার পার্শ¦বর্তী একটি বাগানে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকার শুনে এলাকাবাসি তাকে উদ্ধার করে এবং শিক্ষককে হাতেনাতে আটক করে পুলিশে খবর দেয়। খবর পেয়ে কয়রা থানার এসআই নিমাই চন্দ্র কুন্ডু ঘটনাস্থলে ভিকটিমকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং শিক্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

কয়রা থানার অফিসার ইনচার্জ তারক বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্তকে আটক এবং ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে কয়রা থানায় নারী শিশু নির্যাতন ও ধর্ষন চেষ্টায় মামলা হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ