Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মংলায় মানবতার দেয়াল

মংলা বন্দর সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মে, ২০১৯, ১২:০৫ এএম

হতদরিদ্র মানুষের কল্যাণে ‘মানবতার দেয়াল’ কার্যাক্রমের উদ্বোধন করা হয়েছে। ‘মানবতার দেয়াল’ নামের এই ঘর থেকে গরীব মানুষ তার পছন্দমত জামাকাপড় বিনামূলে নিয়ে যেতে পারবেন। মংলা থানা পুলিশ উদ্যোগে এই কার্যাক্রম উদ্বোধন করলেন, বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, সহযোগিতা করছেন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন। শহরের ছয়তলা ভবনের সামনে মংলা থানা পুলিশ এ ‘মানবতা দেয়াল’ কার্যাক্রম পরিচালিত হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি সেখ আব্দুস সালাম, সাধারণ সম্পাদক সেখ আব্দুর রহমান, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ফ্রান্সিস সুদান হালদার, মংলা প্রেসক্লাব সভাপতি এইচ এম দুলাল, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, ইউপি চেয়ারম্যান মো. ইস্রাফিল হাওলাদার, নিখিল চন্দ্র রায়, মোল্লা মো. তারিকুল ইসলাম, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নূর আলম শেখ, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা শেখ কামরুজ্জামান জসিম প্রমুখ।

মংলা থানা অফিসার ইনচার্জ মো. ইকবাল বাহার চৌধুরী জানান, ‘মানবতার দেয়াল’ সমাজের কল্যাণকামী ব্যক্তিগণ নানা ধরনের পোশাক-পরিচ্ছদ রাখবেন এবং হতদরিদ্র মানুষ তাদের পছন্দ অনুযায়ী সেখান থেকে গ্রহন করবেন। শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা শেখ কামরুজ্জামান জসিম জানান, হতদরিদ্র মানুষের কল্যাণে ‘মানবতার দেয়াল’ কার্যাক্রম তারা সহযোগিতা করছেন।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় জানান, আমরা কোন না কোন অন্যায় কাজের সাথে জড়িত। আসুন আগে আমি ভাল হই পরে অন্যোকে ভাল হতে উৎসাহিত করি। এক দিন বাংলাদেশ বিশ্বের কাছে মডেল হয়ে থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ