Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

যমুনা ইলেকট্রনিক্স পণ্যে নিশ্চিত উপহার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

জনপ্রিয়তার শীর্ষ থাকা যমুনা ফ্রিজ এখন থেকে কিস্তিতে পাওয়া যাবে। সব শ্রেণীর ক্রেতার দোরগোড়ায় স্টেট অব দ্য আর্ট প্রযুক্তির আধুনিক ডিজাইনের ফ্রিজ পৌঁছে দিতে দেশের সর্ববৃহৎ শিল্পগোষ্ঠী যমুনা গ্রুপের অঙ্গ সহযোগী প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স এ উদ্যোগ নিয়েছে। সারাদেশে যমুনার নিজস্ব শো-রুম ও ডিলারদের কাছে কিস্তি সুবিধা পাওয়া যাবে। এর আওতায় মাত্র ৫ হাজার ২৯২ টাকা ডাউন পেমেন্ট দিয়ে একজন ক্রেতা ফ্রিজ বাড়িতে নিতে পারবেন।
এছাড়া প্রতিবছরের মতো এবারও যমুনা ইলেকট্রনিক্স কোটি টাকার ঈদ অফার ঘোষণা করেছে। ইলেট্রনিক্স পণ্য কেনার সঙ্গে সঙ্গে ক্রেতা পেতে পারেন প্রতিদিনই মোটরসাইকেল, ফ্রিজ, এলইডি টিভি, ডিনার সেটসহ আকর্ষণীয় পুরস্কার আর নিশ্চিত ক্যাশব্যাক ও ডিসকাউন্ট কুপন।
অন্যদিকে সর্বনি¤œ মাসিক ১ হাজার ২৪০ টাকা কিস্তিতে ফ্রিজ দেয়ার ঘোষণা দিয়েছে যমুনা ইলেকট্রনিক্স। এ স্কিমের আওতায় ৫ হাজার ২৯২ টাকা ডাউন পেমেন্ট দিয়ে ক্রেতা ফ্রিজ বাড়িতে নিয়ে যেতে পারবেন। এরপর বাকি টাকা ১২ মাস পর্যন্ত সহজ কিস্তিতে পরিশোধ করা যাবে।
যমুনা ইলেকট্রনিক্সের পরিচালক (মার্কেটিং) তারেক জিয়া চৌধুরী বলেন, গ্রাহক সন্তষ্টি, পণ্যের কোয়ালিটি, ডিজাইন ও দাম যমুনা ইলেকট্রনিক্সের ব্যবসায়ীক সাফল্যের মূলমন্ত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ