Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

ওয়ালটন টিভি কিনে গাড়ি পেলেন নারী উদ্যোক্তা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৩ এএম

ক্রিকেট বিশ্বকাপ ও ঈদুল ফিতর উপলক্ষ্যে টেলিভিশনে নতুন গাড়ি পাওয়ার সুযোগ দিচ্ছে ওয়ালটন। প্রতিষ্ঠানটির ডিজিটাল ক্যাম্পেইন সিজন ফোর-এর আওতায় কিস্তি সুবিধায় টিভি কিনে নতুন গাড়ি পেলেন ঢাকার নারী উদ্যোক্তা তানিয়া মেসবাহ। ফলে তানিয়ার পরিবারে ঈদের খুশি যেন আগেই এসে পড়েছে। ওয়ালটন থেকে পাওয়া গাড়ির সাহায্যে ব্যবসার পরিধি আরো বাড়াবেন বলে জানান তিনি। গত রোববার রাজধানীর মিরপুর কচুক্ষেতে ওয়ালটন প্লাজা’য় আয়োজন করা হয় ‘গাড়ি হস্তান্তর’ অনুষ্ঠানের। যাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তানিয়া’র হাতে নতুন গাড়ির চাবি তুলে দেন স্থানীয় সাংসদ আকবর হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক)।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, এসএম জাহিদ হাসান, হুমায়ূন কবীর ও মোহাম্মদ রায়হান, টিভির প্রোডাক্ট ম্যানেজার তানভীর মাহমুদ শুভ, টিভি সার্ভিস ডেভলপমেন্ট বিভাগের সমন্বয়ক মারুফ হাসান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস, অনুষ্ঠানের সমন্বয়ক এসকে তোফাজ্জল হোসেন সোহেলসহ স্থানীয় ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ