Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে নারীর রহস্যজনক মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৫ এএম

টাঙ্গাইলের সখিপুরে জোসনা আক্তার (৪৫) নামের এক নারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। গত শনিবার রাতে উপজেলার হাতীবান্ধা গ্রামের পূর্ব পাড়ায় এ ঘটনাটি ঘটেছে। তিনি গ্রামের সেলিম খানের স্ত্রী। এ ব্যাপারে জোসনার বড় ছেলে সোহেল খান বাদী হয়ে সখিপুর থানায অপমৃত্যুর মামলা করেছে। পুলিশ গত রোববার দুপুরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সোহেল খান জানান, তার মা ও বাবা একসঙ্গে রাতের খাবার খেয়ে আনুমানিক রাত ১১টার দিকে ঘুমিয়ে পড়ে। সেহরি রান্নার জন্য তার বাবা রাত দুইটার দিকে মাকে ডাক দিলে মায়ের কোন সাড়া শব্দ না পেয়ে তার বাবা কান্নাকাটি শুরু করে দেন। এক পর্যায়ে প্রতিবেশীরা এগিয়ে এলে হাসপাতালে নেওয়ার প্রস্তুতি নেন। কিন্তু অটোভ্যানে উঠানোর আগেই তার মা মারা যান। সোহেল খান বলেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মায়ের মৃত্যু হয়েছে, এ চিন্তা থেকে গত রোববার বেলা ১১টার দিকে তাকে দাফনের জন্য প্রস্তুতি নেয়া হয়। ইতোমধ্যে বাড়িতে পুলিশ গিয়ে হাজির হয় এবং তাদের মা খুন হয়েছে বলে পুলিশ জানায়।
সখিপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামসুল হক জানান, সকালের দিকে ওই গ্রাম থেকে কে বা কারা পুলিশের প্রধান কার্যালয়ে ৯৯৯ নম্বরে ফোনে জানায় যে ওই নারী খুন হয়েছেন। খুনের বিষয়টি ধামাচাপা দিতে পারিবারিকভাবে দাফনের প্রস্তুতি নেয়া হচ্ছে। তবে প্রধান কার্যালয়ের তথ্য পেয়ে ওই গ্রামে গিয়ে লাশের সুরতহাল দেখে ও এলাকাবাসীর সঙ্গে কথা বলে হত্যাকান্ডের সত্যতা পাওয়া যায়নি। প্রাথমিকভাবে মনে হয়েছে ওই নারীর স্বাভাবিক মৃত্যু হয়েছে। তারপরও সন্দেহ দূর করতে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ