Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় এলজিইডির প্রকল্প পরিদর্শন করলেন আইএমইডি কর্মকর্তা

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মে, ২০১৯, ১২:০৫ এএম

ভোলায় এলজিইডি কর্তৃক বাস্তবায়নকৃত উপকূলীয় শহর পরিবেশগত অবকাঠামো, বহুমুখী দূর্যোগ আশ্রয়কেন্দ্র, জলবায়ু সহিষ্ণু অবকাঠামো প্রতিষ্ঠানীকরণ, টেকসই ক্ষুদ্রাকার পানিসম্পদসহ ভোলা জেলার বিভিন্ন উপজেলার উন্নয়নমুলক কাজ পরিদর্শন ও কাজেরমান সিডিউল মোতাবেক বাস্তবায়নের লক্ষে এলজিইডির কর্মকর্তাদের সাথে মতবিনিময় করলেন বাস্তবায়ন পরিবীক্ষণ ও মূল্যায়ন বিভাগের (আইএমইডি)-এর উপ-পরিচালক সাইফুল ইসলাম।
এসময় তিনি বলেন কাজেরমান সিডিউল মোতাবেক বাস্তবায়ন না হলে সরকারের দীর্ঘমেয়াদী উন্নয়নের লক্ষ্য ব্যাহত হবে। তাই কাজেরমান বজায় রেখে কাজ বাস্তবায়ন করতে হবে। তিনি গত তিনদিন সরকারি সফরে এসে ভোলা পৌরসভা, চরফ্যাশন পৌরসভা, সদর এলজিইডি, বোরহানউদ্দিন, দৌলতখান, লালমোহন, ও চরফ্যাশন উপজেলার বিভিন্ন প্রকল্পের উন্নয়নমূলক কাজ পরিদর্শন ও মতবিনিময় সভা করেন। এ সময় তার সাথে ছিলেন, ভোলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী আলহাজ মো. ছিদ্দিকুর রহমান, চরফ্যাশন উপজেলা প্রকৌশলী কে এম রেজাউল করিম, দৌলতখান উপজেলা প্রকৌশলী মাইদুল ইসলাম, বোরহান উদ্দিন উপজেলা প্রকৌশলী শ্যামল কুমার গাইন, লালমোহন উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ