Inqilab Logo

শুক্রবার, ০৭ জুন ২০২৪, ২৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গরু ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৭ লাখ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁয়ে প্রেমের বাজার এলাকায় যৌন হয়রানির প্রতিবাদ করায় বখাটেরা এক গরু ব্যবসায়ীকে কুপিয়ে সাড়ে ৭ লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে।
গত শনিবার দুপুরে এ ঘটনার পর রবিবার দুপুরে ওই ব্যবসায়ী সাঈদুল ইসলামের ছোট ভাই তাজুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ করেছেন।
সাঈদুল উপজেলার সনমান্দি ইউনিয়নের মশুরাকান্দা গ্রামের জহিরুল ইসলামের ছেলে। বর্তমানে সাঈদুল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার সনমান্দি ইউনিয়নের মশুরাকান্দা গ্রামের বখাটে যুবক জামাল ও রুমান মিয়া একই এলাকার এক স্কুলছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে নানা রকম কু-প্রস্তাব দিয়ে আসছিল। বিষয়টি অবগত হওয়ার পর এ ঘটনার প্রতিবাদ করেন সাঈদুল ইসলাম।
এ বিষয়টি নিয়ে এলাকায় একটি শালিসি বৈঠক হয়। শালিসি বৈঠকে এ বিষয়টি মীমাংসা করা হয়।
ঘটনার প্রায় দেড় বছর পর শনিবার দুপুরে জামাল ও রুমানের নেতৃত্বে তাদের ভাড়াটিয়া ৫-৬ জনের একটি সন্ত্রাসী বাহিনী স্থানীয় প্রেমের বাজার এলাকায় গরু ব্যবসায়ী সাঈদুল ইসলামকে একা পেয়ে তার ওপর পরিকল্পিতভাবে হামলা করে কুপিয়ে হত্যার চেষ্টা চালায়। এসময় সাঈদুল ইসলামের সঙ্গে থাকা সাড়ে ৭ লাখ টাকা ও ১টি মোবাইল সেট ছিনিয়ে নেয়।
সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম জানান, এবিষয়ে থানায় একটি অভিযোগ গ্রহণ করা হয়েছে। অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ