Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

পানছড়িতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে বখাটে আটক

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

খাগড়াছড়ি জেলা সংবাদদাতা : খাগড়াছড়ির পানছড়িতে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে ইব্রাহিম খলিল ওরফে ইকবালকে(২৫) নামে এক বখাটেকে জেলার মাটিরাঙা থেকে আটক করেছে পুলিশ।
আজ রোববার দুপুর সোয়া ১টার দিকে মাটিরাঙা উপজেলার তবলছড়ির বটতলী এলাকা থেকে তাকে আটক করা হয়। সে পানছড়ি উপজেলার দমদম এলাকার আব্দুল খালেকের ছেলে।
খাগড়াছড়ি সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মো: রইছ উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ইব্রাহিম খলিলকে আটক করা হয়েছে। আটকের পর সে ধর্ষণের কথা স্বীকার করেছে।
গত শুক্রবার সকালে পানছড়ির যৌথখামার গ্রামের মারমা সম্প্রদায়ের ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী বাড়ির পাশের একটি বাঁশ বাগানে তার ছোট বোনকে নিয়ে বাঁশ করুল সংগ্রহ করতে গেলে এক যুবক তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিতার বাবা অজ্ঞাতনামা এক যুবককে আসামি করে পানছড়ি থানায় একটি মামলা দায়ের করেন। ধর্ষিতা ছাত্রীটি বর্তমানে খাগড়াছড়ি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ঘটনার প্রতিবাদে ও ধর্ষককে গ্রেফতারের দাবিতে খাগড়াছড়ির পানছড়িতে অঘোষিত অবরোধসহ বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ