Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

সীতাকুণ্ডে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষ: আহত ৫

প্রকাশের সময় : ২৯ মে, ২০১৬, ১২:০০ এএম

সীতাকুণ্ড (চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা : চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার কুমিরা এলাকায় ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ জন গুরুতর আহত হয়েছে। আজ রোববার সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিরা ইসলামিয়া আরাবিয়্যা মাদ্রাসা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহত ব্যক্তিরা হলেন- মো. সুজা উল্লাহ (৫০), মো. জহির আহমেদ (৪০), নিকেল (৪৫)। বাকী দুই জনের নাম পাওয়া যায়নি।
কুমিরা হাইওয়ে পুলিশ সার্জেন্ট মো. হামিদ বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, সকালে চট্টগ্রামে যাওয়ার সময় একটি বাসের সঙ্গে অপরদিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ৫ জন আহত হয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ আহতদের উদ্ধার করে। পরে দুই জনকে স্থানীয় একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হলেও বাকী তিন জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আর এই ঘটনায় গাড়ি দুটিকে পুলিশ আটক করেছে বলেও জানান তিনি।
চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া জানান, সীতাকুণ্ড কুমিরা এলাকায় বাস-ট্রাকের সংঘর্ষে আহত তিনজনকে গুরুতর অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে। তাদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ