Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আল্লাহর আইন বাস্তবায়নে যুবকদের কাজ করতে হবে

মাওলানা ইশতিয়াক আল-আমীন

স্টাফ রিপোর্টার, নরসিংদী: | প্রকাশের সময় : ২৬ মে, ২০১৯, ১২:০৩ এএম

ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় উপ-সম্পাদক মাওলানা ইশতিয়াক আল-আমীন বলেছেন, আল্লাহর জমিনে আল্লাহর আইন চলছে না। সেখানে চলছে মানব রচিত বৃটিশ আইন। তা চলতে পারে না। এদেশে আল্লাহর আইন বাস্তবায়নে যুবকদের কাজ করতে হবে। ইসলামী শাসন আল্লাহর আইন প্রতিষ্ঠা করতে হলে জান, মাল ও সময় দিতে হবে। তা হলে আল্লাহর আইন চলবে। আল্লাহর আইন প্রতিষ্ঠা হলে কোন দু:খ কষ্ট থাকবে না। রমজান মাসে তোমাদেরকে এ শপথ করতে হবে। তিনি গত শুক্রবার সন্ধ্যায় নরসিংদীতে ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার ২০১৯-২১ সেশনের দায়িত্বশীলদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাও. আবদুল বারী, সেক্রেটারি আশরাফ হোসেন ভূঁইয়া। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি আলমগীর হোসাইন ভূঁইয়া। বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক আরিফ বিন মেহের উদ্দিন প্রমুখ।
বক্তব্য শেষে প্রধান অতিথি ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার ২০১৯-২১ সেশনের দায়িত্বশীলদের নাম ঘোষণা করেন ও শপথ পাঠ করান। সভাপতি আলমগীর হোসাইন ভূঁইয়া এবং সহ-সভাপতি কাজী মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক মোবারক হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ