Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইয়াবা ব্যবসায়ী পুলিশসহ দু’জনের কারাদন্ড

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২১ মে, ২০১৯, ১২:০৪ এএম

বরিশালে ইয়াবা ব্যবসার দায়ে এক পুলিশ কনস্টেবলসহ দুইজনকে কারাদÐ ও জরিমানার আদেশ দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রফিকুল ইসলাম।
আদালত পুলিশ কনস্টেবল মকবুল হোসেনকে ২ বছরের কারাদÐ ও ৩ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১ মাসের কারাদÐ এবং মনির হোসেন নামের একজনকে ৭ বছর কারাদÐ ও ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে ৬ মাসের কারাদÐাদেশ প্রদান করেছে। রায় ঘোষণাকালে কনস্টেবল মকবুল হোসেন আদালতে উপস্থিত থাকলেও পলাতক রয়েছে মনির হোসেন। কনস্টেবল মকবুল কুয়াকাটা টুরিষ্ট পুলিশে কর্মরত ছিলো। তার বাড়ি বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা গ্রামে।
জানা যায়, ২০১৭ সালের ২১ ডিসেম্বর বাকেরগঞ্জ থানা পুলিশ দুর্গাপাশা গ্রামের হিরণ বাজার এলাকা থেকে মকবুল ও মনির হোসেনকে আটক করে। এ সময় পুলিশ তল্লাশি করে মনিরের কাছে ২৫০ পিস এবং মকবুলের কাছ থেকে ৪০ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়। মনির আদালত থেকে জামিনে মুক্ত হয়ে পলাতক রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ